Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

নোবিপ্রবি ২য় সমাবর্তনের নিবন্ধনের সময়সীমা ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বর্ধিত

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় সমাবর্তনের নিবন্ধনের সময়সীমা বৃদ্ধি করা হয়েছে। বর্ধিত সময় অনুযায়ী শিক্ষার্থীরা ৬ ফেব্রুয়ারি পর্যন্ত নিবন্ধন করতে পারবেন। নিবন্ধনের যোগ্যতা, উল্লেখিত তারিখের মধ্যে যে সকল শিক্ষার্থীদের স্নাতক/স্নাতকোত্তর ফলাফল প্রকাশিত হয়েছে। নিবন্ধন ফি স্নাতক/স্নাতক (সম্মান) ৩ হাজার পাঁচশত টাকা, স্নাতকোত্তর ৩ হাজার পাঁচশত টাকা এবং স্নাতক/ স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ৪ হাজার পাঁচশত টাকা। ইনিস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজি ও ইনস্টিটিউট অব ইনফরমেশন সায়েন্স এ পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ডিগ্রিধারীদের নিবন্ধন ফি ৩ হাজার পাঁচশত টাকা।

অগ্রণী ব্যাংক লিমিটেড, নোবিপ্রবি শাখার সমাবর্তন নোবিপ্রবি ০২০০০০৫২৭৭৪৮১ হিসাব নম্বর এ বাংলাদেশের অগ্রণী ব্যাংকের যে কোনো শাখায় নগদ জমা দিয়ে জমা রশিদের কাউন্টার কপির ফটোকপি নিবন্ধন ফরমের সাথে সংযুক্ত করে সরাসরি রেজিস্ট্রার দপ্তরের শিক্ষা শাখায় জমা দিয়ে শিক্ষার্থীদের কপি সংগ্রহ করতে হবে অথবা ই-মেইলের মাধ্যমে পাঠাতে হবে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তরের শিক্ষা শাখা হতে ফরম সংগ্রহ ও পূরণের মাধ্যমে। বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট হতে ফরম ডাউনলোড করে প্রিন্ট নিয়ে হাতে পূরণ ও ছবি সংযুক্ত করে স্ক্যান কপি JPEG/JPG/PDF ফরমেটে [email protected] ঠিকানায় ই-মেইল করতে হবে। ই-মেইলের subject হবে ‘Convocation’। একই ফরম্যাটে একই ঠিকানায় টাকা জমার রসিদের স্ক্যান কপিও প্রেরণ করতে হবে। উল্লেখ্য, গাউন সংগ্রহের সময় অবশ্যই টাকা জমার ব্যাংক রশিদের মূলকপি জমা দিতে হবে। ইতোপূর্বে যারা সাময়িক সনদপত্র সংগ্রহ করেছেন মূলসনদপত্র সংগ্রহের সময় তদেরকে অবশ্যই সাময়িক সনদপত্র জমা দিতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোবিপ্রবি ২য় সমাবর্তনের নিবন্ধনের সময়সীমা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ