Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অচিরেই মধ্যম আয়ের দেশে পরিণত হবে বাংলাদেশ-সৈয়দ আশরাফ

প্রকাশের সময় : ১৩ মে, ২০১৬, ১২:০০ এএম

আঞ্চলিক অফিস ঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সম্পূর্ণভাবে পরিবর্তন হয়ে গেছে। শিক্ষা, স্বাস্থ্যসহ সবক্ষেত্রেই ডিজিটালের ছোঁয়া রয়েছে।
তিনি বলেন, ইতিবাচক পরিবর্তনের সুফল জনগণ ভোগ করছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখলে বাংলাদেশ অচিরেই মধ্যম আয়ের দেশে পরিণত হবে।’
বৃহস্পতিবার ময়মনসিংহ সার্কিট হাউজ জিমনেশিয়ামে বিভাগীয় ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় সৈয়দ আশরাফুল ইসলাম ময়মনসিংহর সদ্য প্রয়াত এমপি ও প্রতিমন্ত্রী ডা: ক্যাপ্টেন (অব:) মুজিবুর রহমান ফকির ও অ্যাডভোকেট প্রমোদ মানকিনের মৃত্যুতে শোক প্রকাশ করে তাদের শোকর্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিনের সভাপতিত্বের অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মন্ত্রীপরিষদ বিভাগের ভারপ্রাপ্ত সচিব (সমন্বয় ও সংস্কার) এন.এম.জিয়াউল আলম, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, ময়মনসিংহ জেলা পরিষদ প্রশাসক অ্যাড. জহিরুল হক খোকা, আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজের প্রিন্সিপাল জাকির হোসেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা প্রশাসক মুস্তাকীম বিল্লাহ ফারুকী। এ সময় জামালপুর, শেরপুর, নেত্রকোনা জেলার জেলা প্রশাসকসহ ময়মনসিংহের পুলিশ সুপার মঈনুল হক উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অচিরেই মধ্যম আয়ের দেশে পরিণত হবে বাংলাদেশ-সৈয়দ আশরাফ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ