Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে কলেজ শিক্ষিকার স্বামীর ফাঁস দিয়ে আত্মহত্যা

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে সরকারি সা’দত বিশ্ববিদ্যালয় কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষিকা আইভি আক্তারের স্বামী মনিরুল ইসলাম (৩০) ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
মঙ্গলবার সকালে উপজেলা সদরের বংশাই রোডে অবস্থিত মনিরুল ইসলামের শ্বশুরের বাড়ির তৃতীয় তলার একটি কক্ষের সে আত্মহত্যা করে।
মনিরুল ইসলাম যশোর জেলার মনিরামপুর উপজেলার বাসুদেবপুর গ্রামের আনোয়ার গাজীর ছেলে। আইভি দম্পত্তির মুসা পাঁচ বছর বসয়ী ছেলে ও আরিশা নামে ছয়মাস বয়সী এক কন্যা সন্তান রয়েছে।
পারিবারিক সূত্রে জানা গেছে, মনিরুল দীর্ঘদিন যাবত মির্জাপুর উপজেলা সদরে বংশাই রোডে অবস্থিত তার শ্বশুড়ের বাড়ির তৃতীয় তলায় স্ত্রী সন্তান নিয়ে বসবাস করতেন।
সকাল সাড়ে নয়টার দিকে মনিরুল হঠাৎ তার কক্ষের দরজা বন্ধ করে দেন। এ সময় স্ত্রী আইভি ও শ্বাশুরি দরজা খুলার চেষ্টা করেন। কিন্ত তারা দরজা খুলতে না পেরে আর্তচিৎকার করলে তৃতীয় তলা ভবনের নীচে কর্মরত শ্রমিকরা গিয়ে দরজা ভেঙে ফেলেন। কিন্ত তারা দেখতে পান মনিরুল গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।
স্ত্রী আইভি আক্তার জানান, মনিরুল ইসলাম উচ্চ শিক্ষিত হওয়া সত্যেও দীর্ঘদিন যাবত বেকার জীবন অতিবাহিত করছিলেন। এনিয়ে তিনি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে ছিলেন।
এ ব্যাপারে মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মোশারফ হোসেন বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ