Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ২

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:১৪ পিএম

সেনবাগে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় আঁখি (১৬) নামে ১০ম শ্রেণীর এক স্কুল ছাত্রী অপহরণের শিকার হয়েছে। সে স্থানীয় শ্রীপর্দ্দী উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। সোমবার সকাল সাড়ে ৯ টায় স্কুলে যাওয়ার সময় তাকে অপহরণ করা হয়। স্কুলের সিএনজি নিয়ে উৎপেঁতে থাকা স্থানীয় ডেকোরেটরকর্মী আবুল কালাম আজাদ (২১) তাকে জোরপূর্বক গাড়ীতে তুলে নেয়। অপহরণকারী আজাদ সিএনজি ড্রাইভার কামাল হোসেন (২০) সহ আরো কয়েকজন এ ঘটনায় জড়িত রয়েছে বলে জানা গেছে।


অপহরণকারী আজাদ শ্রীপর্দ্দী গ্রামের আবুল বাশারের পুত্র ও কামাল কোম্পানীগঞ্জের হাবিবপুর গ্রামের আবুল কালামের পুত্র। অপহরণকারীরা স্কুলছাত্রীকে পূর্বপরিকল্পিতভাবে মোহাম্মদপুর ইউপির দ. রাজারামপুর ৩ নং ওয়ার্ডের মেম্বার ফিরোজের বসতঘরে নিয়ে মারধর করে।

খবর পেয়ে ভিকটিমের পিতা কোম্পানীগঞ্জ উপজেলার হাবিবপুর গ্রামের দীন মোহাম্মদ মেয়েকে উদ্ধার করতে সেনবাগ থানায় লিখিত অভিযোগ দায়ের করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণ

৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ