Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬, ১৫ শাবান ১৪৪০ হিজরী।

ইয়াবাসহ আটক জবি ছাত্রলীগের দুই কর্মী

জবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১:০৮ পিএম

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের দুই কর্মীকে ইয়াবাসহ আটক করেছে গেন্ডারিয়া থানা পুলিশ। সোমবার রাত ১১টার দিকে পুরান ঢাকার ধুপখোলা মাঠের পাশে থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন জবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেলের কর্মী গণিত বিভাগের ১৩ ব্যাচের শিক্ষার্থী মো. শাহরিয়ার রহমান শান্ত (সাময়িক বহিষ্কৃত) ও একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী মো : নিক্সন।
জানা যায়, ধুপখোলা মাঠের পাশে আসগর আলী হাসপাাতালের সামনে শান্ত ও নিক্সন ইয়াবা সেবন করছিল। এ সময় গেন্ডারিয়া থানা পুলিশের এস আই আশরাফের নেতৃত্বে টহল পুলিশ তল্লাসি করলে তাদের কাছ থেকে সাত পিছ ইয়াবা পাওয়া যায়। তাদের দুজনকে থানায় নিয়ে যাওয়ার সময় ম্যানেজমেন্ট বিভাগের ৯ম ব্যাচের শিক্ষার্থী আসাদুজ্জামান রুবেল পুলিশকে জেরা করলে তাকেও পুলিশ ভ্যানে করে থানায় নিয়ে যায়। মঙ্গলবার সকালে দুইজনের নামে মাদকদ্রব্য আইনে মামলা দেয়া হয়েছে। এবং রুবেলকে তার অভিভাবকের কাছে তুলে দেয়া হয়। আটককৃত শাহরিয়ার রহমান শান্ত বৃহস্পতিবার ও রোববারের শাখা ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বহিষ্কৃত হয়।
গেন্ডারিয়া থানার ওসি মো. আব্দুল জলিল বলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে ধুপখোলা মাঠের পাশে ইয়াবাসহ আটক করা হয়েছে। এসময় একজন তাদের সুপারিশ করতে আসলে তাকেও থানায় নিয়ে আসা হয়। দুই জনের নামে মাদকদ্রব্য আইনে মামলা দেয়া হয়েছে। আর রুবেলকে তার অভিভাবকের কাছে তুলে দেয়া হয়।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড.নূর মোহাম্মদ বলেন, মাদকদ্রব্যসহ আটক শিক্ষার্থীর বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের পক্ষ থেকে ব্যবস্থা নেয়া হবে।
জবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেল বলেন, সংঘর্ষের ঘটনায় শান্তকে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার করা হয়েছে। আর নিক্সনকে আমি চিনি না, সে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক

৩ ফেব্রুয়ারি, ২০১৯
১৬ জানুয়ারি, ২০১৯
১৪ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ