Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

পাবনায় অস্ত্রসহ গুলিবিদ্ধ মাদক বিক্রেতা গ্রেফতার

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১:২৮ পিএম

পাবনা পৌরসভায় পুলিশের সঙ্গে মাদক বিক্রেতাদের গুলিবিনিময় হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তিন পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় অস্ত্রসহ এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৩ ফেব্রুয়ারি) দিনগত রাত ২টার দিকে পৌরসভার ছাতিয়ানী পশ্চিমপাড়া মহল্লার মেডিকেল কলেজ পুরাতন হোস্টেলের পেছনে এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত মাদক বিক্রেতার নাম আপিল শেখ ওরফে আপেল (৪২)। তিনি ছাতিয়ানী পশ্চিমপাড়া মহল্লার সমশের শেখের ছেলে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, পুরাতন হোস্টেলের পেছনে রাতে মাদক বিক্রেতারা মাদক কেনাবেচা করছিলেন। খবর পেয়ে পাবনা সদর পুলিশ ফাঁড়ির সদস্যরা সেখানে অভিযানে যায়। টের পেয়ে এ সময় মাদক বিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। প্রায় ২০ মিনিট দু’পক্ষের মধ্যে গুলিবিনিময় হয়। একপর্যায়ে মাদক বিক্রেতারা পালানোর সময় স্থানীয়দের সহায়তায় পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় আপেলকে গ্রেফতার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। আপেলের দেহ তল্লাশি করে একটি পিস্তল, একটি ম্যাগজিন, পিস্তলের আট রাউন্ড তাজা গুলি, শর্টগানের চারটি গুলির খোসা, একটি ছুড়ি ও পাঁচ গ্রাম হেরোইন উদ্ধার পাওয়া যায়।

এদিকে, এ ঘটনায় আহত পাবনা সদর পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) নুরুজ্জামান ও এএসআই শাহিদ আক্তার এবং কনস্টেবল শাহাদত হোসেনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ