Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

ঐক্যফ্রন্টের ঐক্য ছিল তেলে-জলের মতো : আনিসুল হক

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৯, ২:১২ পিএম

সম্প্রতি ঐক্যফ্রন্টের বিভেদ নিয়ে আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, ঐক্যফ্রন্টের ঐক্য ছিল তেলে-জলের মতো। তাদের এজেন্ডা ছিল ব্যক্তিগত। যেহেতু তাদের ব্যক্তিগত এজেন্ডা নষ্ট হয়ে গেছে সেহেতু তারা পরস্পরের কথা শুনবে কেন?

মঙ্গলবার (০৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

এ সময় তিনি আসন্ন উপজেলা নির্বাচনে বিএনপির অংশ না নেওয়া প্রসঙ্গে বলেন, গণতান্ত্রিক পদ্ধতিতে দেশে উন্নয়ন তারা চান না। তারা জানেন জনগণ তাদের চায় না। তাই তারা একটা উছিলা খুঁজে নির্বাচন বর্জন করার চেষ্টা করেছে। তাতে নির্বাচন প্রক্রিয়া কোনোভাবেই ব্যাহত হবে না।
সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আনিসুল হক ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূইয়া জীবন, এম জি হাক্কানী, কাজী আজহারুল ইসলামসহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।



 

Show all comments
  • Md. Mofazzal Hossain ৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:০৪ পিএম says : 0
    On the other hand election was just like hijacked of Harculis!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনমন্ত্রী


আরও
আরও পড়ুন