Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

সিরাজগঞ্জে কলেজছাত্র অপহরণ মামলায় চার বন্ধু রিমান্ডে

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৯, ২:৩২ পিএম

সিরাজগঞ্জে পারভেজ রানা (১৯) নামে এক কলেজছাত্র অপহরণ মামলায় গ্রেফতার হওয়া তার চার বন্ধুর দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে সিরাজগঞ্জ সদর আমলি আদালতের বিচারক মোর্শেদ আলম এ আদেশ দেন।

আসামিরা হলেন- সিরাজগঞ্জ সদর উপজেলার পারপাচিল গ্রামের আজাদ তালুকদারের ছেলে নয়ন (১৯), একই গ্রামের আকবর শেখের ছেলে রাজন (৩০), পাঁচঠাকুরী গ্রামের দুদু শেখের ছেলে মোবারক (৩৫) ও ফরজ আলীর ছেলে লুৎফর (১৯)।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান বাংলানিউজকে বলেন, অপহরণ মামলায় গ্রেফতার চার আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিন করে রিমান্ড চেয়ে আদালতে হাজির করা হয়। শুনানি শেষে বিচারক প্রত্যেকের দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে অপহৃত কলেজছাত্রকে উদ্ধারের দাবিতে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে তার সহপাঠী ও বিভিন্ন কলেজ শিক্ষার্থীরা। মঙ্গলবার সকালে প্রেসক্লাব চত্বরে আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে তারা এ আল্টিমেটাম দেয়।

সিরাজগঞ্জ কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও সদর উপজেলার ভেওয়ামারা গ্রামের বাবুল আক্তার জনির ছেলে পারভেজ রানাকে গত ২৮ জানুয়ারি বিকেলে ফোন করে নিয়ে যায় তার এক বন্ধু। এরপর থেকে পারভেজ নিখোঁজ রয়েছেন।

এ ঘটনায় পারভেজ রানার নানা গাজী মো. আব্দুল কুদ্দুস সরকার বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৫-৬ জনকে আসামি করে মামলা দায়ের করেন। ১ ফেব্রুয়ারি মামলার চার আসামিকে গ্রেফতার করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ