Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজারে ইয়াবার দুর্গ ভেঙে পড়েছে -মেয়র মুজিবুর রহমান

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:০৮ পিএম

কক্সবাজার পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান বলেন, জনগণ এখনো সংবাদ পত্রের উপর আস্তা রাখেন।সংবাদ পত্রের লেখালেখির কারণে ঘুষ, দুর্নীতি ও মাদক সন্ত্রাস কমে যাচ্ছে। কক্সবাজারে এক সময় ইয়াবার দুর্নাম ছিল। এখন ইয়াবার দুর্গ ভেঙ্গে পড়েছে। গডফাদাররা আত্ম সমর্পণ করছে।
দৈনিক সাঙ্গু পত্রিকার প্রতিনিধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মেয়র মুজিবুর রহমান একথা বলেন।
দৈনিক সাঙ্গু পত্রিকার সম্পাদক কবির হোসেন ছিদ্দিকীর সভাপতিত্বে কক্সবাজার শহরের রেডিয়েন্ট ওয়ার্ড ফিশ হোটেলে আয়োজিত প্রতিনিধি সম্মেলনে বক্তব্য রাখেন সাবেক এমপি অধ্যাপক মুহাম্মদ আলী, কক্সবাজার প্রেসক্লাব সম্পাদক মাহবুবুর রহমান, দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা শামসুল হক শারেক, সংবাদিক মমতাজ উদ্দিন বাহারী, কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন সম্পাদক হাসানুর রশীদ
প্রমূখ।
সাঙ্গুর নিজস্ব প্রতিবেদক ইমাম খাইরের পরিচালনায় অনুষ্ঠানে মেয়র মুজিবুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সংবাদ পত্র ও সাংবাদিক বান্ধব। সাংবাদিকদের কল্যাণে সরকার সব সময় উদার। তিনি সাহসিকতার সাথে সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালন করে যাওয়ার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ