Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

তৃতীয় টেস্টে অধিনায়ক ব্র্যাথওয়েট

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:৩৭ পিএম

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ টেস্টে ওয়েস্ট ইন্ডিজকে নেতৃত্ব দেবেন ক্রেইগ ব্র্যাথওয়েট। দ্বিতীয় টেস্টে ধীর গতির বোলিং-এর দায়ে নিয়মিত অধিনায়ক জেসন হোল্ডার এক ম্যাচ নিষিদ্ধ হওয়ায় সেন্ট লুসিয়ায় সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে ক্যারিবীয়দের অধিনায়কত্বের দায়িত্ব পেলেন ব্র্যাথওয়েট।
গেল নভেম্বরে হোল্ডারের ইনজুরিতে বাংলাদেশ সফরে ওয়েস্ট ইন্ডিজকে নেতৃত্ব দিয়েছিলেন ব্র্যাথওয়েট। দুই ম্যাচের ঐ সিরিজে বাংলাদেশের কাছে হোয়াইটওয়াশ হয় ওয়েস্ট ইন্ডিজ। হোল্ডারের পরিবর্তে দলে ডাক পেয়েছেন পেসার কেমো পল। দু’টি টেস্ট খেলার অভিজ্ঞতা রয়েছে তার। দ্বিতীয় টেস্ট চলাকালীন দুঃসংবাদ পেয়েছিলেন আলজারি জোসেফ। মা’র মৃত্যুর খবর পেয়েও টেস্টটি খেলেছিলেন জোসেফ। সিরিজের শেষ টেস্টের দলেও আছেন পেসার জোসেফ।
প্রথম দুই ম্যাচ জিতে ইতোমধ্যে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জয় নিশ্চিত করে রেখেছে ওয়েস্ট ইন্ডিজ। প্রথম টেস্ট ৩৮১ রানে ও দ্বিতীয় ম্যাচ ১০ উইকেটে বড় ব্যবধানে জয়ী হয় ক্যারিবীয়রা। আগামী ৯ ফেব্রুয়ারি থেকে শুরু হবে সিরিজের তৃতীয় ও শেষ টেস্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্র্যাথওয়েট
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ