Inqilab Logo

ঢাকা, বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬, ২২ শাওয়াল ১৪৪০ হিজরী।

ক্র্যাচে ভর করে নেইমারের জন্মদিন উদযাপন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:৪০ পিএম

জমকালো আয়োজনের মধ্য দিয়ে ইনজুরিতে থাকা ব্রাজিলিয়ান সুপার স্টার নেইমার ক্র্যাচে ভর করে তার ২৭তম জন্মদিনের উৎসব পালন করলেন। অনুষ্ঠানে তার পরিবারের সদস্যরা ছাড়াও প্যারিস সেইন্ট-জার্মেই সতীর্থ ও বেশ কয়েকজন সেলিব্রেটি উপস্থিত ছিলেন।
ডিজে বব সিনক্লিয়ার, ব্রাজিলিয়ান গায়ক ওয়েসলি সাফাডাও ও বিশ্ব সার্ফিং চ্যাম্পিয়ন গ্যাব্রিয়েল মেডিনার উপস্থিতি অনুষ্ঠানটি বাড়তি রঙ ছড়ায়। নয়নাভিরাম প্রাকৃতিক সৌন্দর্য্যরে জন্য বিখ্যাত প্যারিসের চ্যাম্পস-এ্যালাইসিসের কাছে অবস্থিত ফ্যাশনেবল প্যাভিলিয়ন গ্যাব্রিয়েলে আয়োজিত এই অনুষ্ঠানে প্রায় ২০০ অতিথিকে আমন্ত্রণ জানানো হয়।
বিশ্বের সবচেয়ে দামী ফুটবলারের জন্মদিন পালিত হবে আর তাতে বাড়তি কিছু থাকবে না, সেটা তো হয়না। অনুষ্ঠানের কালার থিম ছিল ‘রেড নাইট’। বর্ণিল আলোর ছটায় নেইমারসহ সকলের পরিহিত এই রেড নাইট রঙের পোষাক পুরো অনুষ্ঠানকে অন্যরকম রঙে রাঙিয়ে তুলেছিল। যদিও ইনজুরি আক্রান্ত নেইমার ক্র্যাচে ভর করেই পুরো অনুষ্ঠানে সকলের মধ্যমণি হয়ে ছিলেন।
ক্লাব সতীর্থদের মধ্যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধিনায়ক থিয়াগো সিলভা, এ্যাঙ্গেল ডি মারিয়া ও গোলরক্ষক আলফোনসে আরেয়োলা। এছাড়া নেইমারকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন জাতীয় দলের সতীর্থ দানি আলভেস।
২৭ বছরে পা দেয়া নেইমার গত মাসে পায়ের মেটাটারসেল ইনজুরিতে আক্রান্ত হয়ে ১০ সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন। যে কারনে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে পিএসজির শেষ ১৬’র লড়াইয়ে উভয় লেগের ম্যাচেই তিনি অনুপস্থিত থাকবেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেইমার

২১ এপ্রিল, ২০১৯
১০ ফেব্রুয়ারি, ২০১৯
৭ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন