Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

স্যামসাংয়ের নতুন চমক এয়ার পিউরিফায়ার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:১৫ পিএম

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় নতুন দুটি পণ্য এনেছে স্যামসাং ইলেকট্রনিক্স। এর একটি এয়ার পিউরিফায়ার ও অন্যটি নতুন মডেলের আপরাইট ফ্রিজার। স্যামসাংয়ের পক্ষ থেকে বলা হয়েছে, দূষণমুক্ত ও পরিস্কার বায়ুতে নিশ্বাস নিশ্চিত করতে স্যামসাং তিনটি অত্যাধুনিক এয়ার পিউরিফায়ার এনেছে। এই এয়ার পিউরিফায়ারগুলো চার মাত্রার পরিশোধন প্রক্রিয়ার মাধ্যমে ৯৯ শতাংশ পর্যন্ত অ্যালার্জেন, বড় ধূলি কণা, ক্ষতিকারক গ্যাস,অতি ক্ষুদ্র ধূলিকণা এবং জীবাণু শোধন করতে পারে। এটি স্বয়ংক্রিয়ভাবে দূষণের মাত্রা সনাক্ত করে শুদ্ধ বায়ু নিশ্চিত করতে নিজস্ব কার্যকরণ মাত্রা নির্ধারণ করে এবং নিঃশব্দে কাজ সম্পন্ন করে যেন ব্যবহারকারীদের কোন অসুবিধা না হয়। এই পিউরিফাইয়ারগুলোর মূল্য শুরু হয়েছে ২৪ হাজার ৯০০ টাকা থেকে।

বাণিজ্য মেলা ২০১৯ উপলক্ষ্যে স্যামসাং ফ্রি ফ্রিজ ছাড়াও আরো অনেক আকর্ষণীয় অফার নিয়ে এসেছে যেমন- টিভিতে ৫০% পর্যন্ত ছাড়; ফ্রিজের সাথে টিভি ও ওভেন ফ্রি; নির্দিষ্ট মডেলের ফ্রিজের সাথে ৭ হাজার ৯০০ টাকার গিফট ভাউচার; ওয়াশিং মেশিনে ৭ শতাংশ ছাড়; এসি, এয়ার পিউরিফায়ার ও ভ্যাকুয়াম ক্লিনারে ১০ শতাংশ ছাড়; অন্যান্য ছোট অ্যাপ্লায়েন্সে ৬৫ শতাংশ পর্যন্ত ছাড়। প্রায় প্রতিটি পণ্যের সাথে আছে বিভিন্ন ফ্রি গিফট। এছাড়া, কার্ড ও নগদ কিস্তি, ফ্রি হোম ডেলিভারি ও ফ্রি ইন্সটলেশনের সুবিধাতো থাকছে।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ এর সিই ডিভিশনের হেড অফ বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় প্রতি বছরই আমরা কোন নতুন পণ্য আনার চেষ্টা করি। গ্রাহকদের চাহিদা পূরণ করাই আমাদের প্রধান লক্ষ্য এবং আমাদের উপর গ্রাহকদের আস্থা পূরণে আমরা সর্বদা সচেতন থাকি। আমরা আশা করছি যে আমাদের এই নতুন পণ্য সম্ভার সবাই পছন্দ করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাণিজ্য মেলা

১০ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ