Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

সিলেটে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত ১

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:২৬ পিএম

সিলেটে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত বাবুল মিয়া (৪৫) মারা গেছেন। মঙ্গলবার দুপুরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত বাবুল মিয়া সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানার ৭নং মোঘলগাঁও ইউনিয়নের কমরপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। তার বাড়ি জালালাবাদ থানাধীন বলাউরা গ্রামে।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ জানান, বাবুল মিয়া গতকাল সোমবার (৪ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে বিদেশে যাওয়ার জন্য দুই লাখ টাকা নিয়ে সিএনজি অটোরিকশায় করে বাড়ি ফিরছিলেন। এ সময় কয়েকজন ছিনতাইকারী অটোরিকশার গতিরোধ করে তাকে ছুরিকাঘাত করে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার দুপুরে তার মৃত্যু হয়।

ওসি আরও জানান, পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রেখেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে নিহত

২৬ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ