Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

ইউএস-বাংলা অ্যাসেটের প্লট বুকিংয়ে বিদেশ ভ্রমণের সুযোগ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:৩০ পিএম

রিহ্যাব ফেয়ারে ইউএস-বাংলা অ্যাসেটের পূর্বাচল আমেরিকান সিটি ও হলিডে হোমস কুয়াকাটায় প্লট বুকিং দিলেই থাকছে সিঙ্গাপুর, মালয়শিয়া এবং থাইল্যান্ড ভ্রমণের সুযোগ। আগামীকাল বুধবার (৬ ফেব্রুয়ারি) রাজধানীর শেরে বাংলা নগরের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে রিহ্যাব ফেয়ার অনুষ্ঠিত হবে।

এছাড়াও রিহ্যাব ফেয়ারকে আকর্ষণীয় করার লক্ষ্যে ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন মেলায় প্রবেশ কুপনে র‌্যাফেল ড্র’র পুরস্কার হিসেবে দিচ্ছে দু’জনের জন্য দুই রাত তিনদিনের সব সুবিধাসহ সিঙ্গাপুর ভ্রমণসহ ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা ও ঢাকা-ব্যাংকক-ঢাকা এয়ার টিকেট।

ইউএস-বাংলা অ্যাসেটের বিভিন্ন প্রকল্পে এককালীন প্লট ক্রয়ের জন্য থাকছে ২৫ শতাংশ পর্যন্ত মূল্য ছাড়। রিহ্যাব ফেয়ারে ইউএস-বাংলার স্টল নং ২২। এছাড়াও পর্যটন কেন্দ্র কুয়াকাটার প্রাইম লোকেশানে রিসোর্ট ও হোটেলের জন্য প্লট বিক্রয় চলছে।

সর্বনিম্ন পাঁচ কাঠা থেকে সর্বোচ্চ ৫০ কাঠা পর্যন্ত আকর্ষণীয় দামে হলিডে হোমস কুয়াকাটায় নিষ্কন্টক প্লট হস্তান্তর চলছে। আগামীর ভবিষ্যৎ প্রজন্মের জন্য কুয়াকাটার হলিডে হোমস হচ্ছে অপার সম্ভাবনাময় আদর্শ বিনিয়োগ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউএস-বাংলা অ্যাসেট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ