Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

গুরুদাসপুরে প্রশ্ন ফাঁসচক্রের ২ সদস্য আটক

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

নাটোরের গুরুদাসপুর উপজেলার মশিন্দা উচ্চ বিদ্যালয় এলাকা থেকে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস চক্রের দুই সদস্য মো. তাহের উদ্দিন (১৭)ও শিহাব উদ্দিন (২২) কে চারটি মোবাইল ফোন, পাঁচটি সিম কার্ড ও দুটি মেমোরি কার্ডসহ আটক করেছে র‌্যাব-৫। তাহের উদ্দিন মশিন্দা চরপাড়া গ্রামের জহরুল ইসলাম ও শিহাব একই এলাকার মাঝপাড়া গ্রামের সাইদুর রহমানের ছেলে। তাহের উদ্দিন গুরুদাসপুর শহীদ শামসুজ্জোহা সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র এবং শিহাব উদ্দিন পাবনা এডওয়ার্ড সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র।
র‌্যাব সূত্রে জানা যায় যে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে র‌্যাবের একটি দল গুরুদাসপুরের মশিন্দা উচ্চ বিদ্যালয় এলাকায় অভিযান চালিয়ে ভূয়াপ্রশ্ন ফাঁস চক্রের দুই সদস্য আবু তাহের ও শিহাব উদ্দিনকে আটক করে। এসময় তাদের কাছে থেকে চারটি মোবাইল, পাঁচটি সিম কার্ড, দুটি মেমোরি কার্ড উদ্ধার করে। তারা চলমান এসএসসি পরীক্ষার ভূয়াপ্রশ্নপত্র ফাঁসের সক্রিয় সদস্য এবং বিভিন্ন ব্যক্তির কাছে থেকে বিকাশের মাধ্যমে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়।
এ ব্যাপারে গুরুদাসপুর থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ