Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে কাশিয়ানীতে মানববন্ধন

কাশিয়ানী (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

দৈনিক জনতার মুকসুদপুর উপজেলা প্রতিনিধি ও মুকসুদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক শহিদুল ইসলামের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে কাশিয়ানীতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।
গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় উপজেলা পরিষদের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করেন স্থানীয় সাংবাদিকরা।
কাশিয়ানী উপজেলা প্রেসক্লাবের আয়োজনে মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও ভোরের কাগজের উপজেলা প্রতিনিধি শহিদুল আলম মুন্না, সাধারণ সম্পাদক ও যুগান্তরের লিয়াকত হোসেন লিংকন, দৈনিক নতুন দিনের পান্নু শিকদার, চ্যানেল এস’র মো. জাহিদুল ইসলাম, আমার সংবাদের জেলা প্রতিনিধি শেখ হাচান, দৈনিক আজকের অগ্রবানীর তাইজুল ইসলাম টিটন, কাজী কাফু, বিজয় মল্লিক, স ম লিটন, মোহাম্মাদ উজির, আহসান হাবীব প্রমুখ।
এ সময় বক্তারা হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে শাস্তির আওতায় আনার দাবি জানান। অন্যথায় কঠোর কর্মসূচীর ডাক দেয়া হবে বলে হুশিয়ারী দেন তারা।
উল্লেখ্য, গত ৩০ জানুয়ারি সাংবাদিক শহিদুল ইসলাম পেশাগত দায়িত্ব পালনকালে গোপালগঞ্জের মুকসুদপুর পাইলট উচ্চ বিদ্যালয় এলাকায় একদল সন্ত্রাসীর অতর্কিত হামলার শিকার হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ