Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মির্জাপুরে বিএনপি নেতা ফিরোজ হায়দার খানের গণসংযোগ

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:০৭ পিএম

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি নেতা ফিরোজ হায়দার খান নিজে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ঘোষণা দিয়ে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। উপজেলা সদরসহ সর্বত্র তাঁর একাধিক রঙের পোস্টারে ছেয়ে ফেলেছেন। নির্বাচনকে সামনে রেখে ভোটারদের মন জয় করতে প্রতিদিনই নানাভাবে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি।
জানা গেছে, বিএনপি’র ঘাঁটি হিসেবে খ্যাত মির্জাপুর আসনটি জাতীয় সংসদ নির্বাচনে ২০০১ সাল থেকে এবং ২০০৯ সালের ২২ জানুয়ারি থেকে উপজেলা পরিষদ বিএনপির হাত ছাড়া রয়েছে। গত অষ্টম, নবম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফিরোজ হায়দার খান টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনে দলের মনোনয়ন প্রত্যাশী ছিলেনে। ঐতিহ্যবাহী গোড়াই খান পরিবারের সন্তান ফিরোজ হায়দার খান মনোনয়ন না পেলেও দলীয় সিদ্ধান্ত মেনে দল মনোনীত প্রার্থীর পক্ষে একনিষ্ঠ ভাবে কাজ করেছেন ।
টাঙ্গাইল জেলা ও মির্জাপুর উপজেলা বিএনপির সাবেক সদস্য, জেলা শ্রমিক দলের উপদেষ্টা ও জেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি ফিরোজ হায়দার খান উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে প্রতিদিনই সকাল থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার সর্বত্র প্রচারণা চালাচ্ছেন। দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের বিপদে-আপদেও তিনি সব সময় পাশে থেকে আর্থিকসহ সার্বিক সহযোগিতা করে যাচ্ছেন।
এক সময়ে ছাত্রদল ও পরে উপজেলা যুবদলের নেতৃত্ব দিয়ে বর্তমানে উপজেলা বিএনপির নীতি নির্ধারণী পর্যায়ের এই নেতা মনে করেন এটা স্থানীয় সরকার নির্বাচন। এই নির্বাচনে দলীয় কোনো প্রভাব নেই। তাছাড়া এ নির্বাচনে সরকার পরিবর্তনও হবে না। এজন্য বিএনপি নির্বাচনে না আসলেও তিনি স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিবেন। এ ছাড়া বিএনপির সকল স্তরের নেতাকর্মীরা তার পক্ষে থাকবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
মির্জাপুর উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ফিরোজ হায়দার খান উপজেলার ৫টি ইউনিয়ন নিয়ে গঠিত পাহাড়ি অঞ্চলের সন্তান। শিল্পাঞ্চলখ্যাত গোড়াই নাজিরপাড়া গ্রামের ঐতিহ্যবাহী খান পরিবারের সন্তান ফিরোজ হায়দার খান দলের মনোনয়ন পেলে শুধু দলীয় নেতাকর্মীই নয় দলমত নির্বিশেষে পাহাড়ি অঞ্চলের সাধারণ ভোটাররাও তাকে ভোট দেবেন বলে তিনি দাবি করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জাপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ