Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

‘নেইমার বার্সায় ফিরছেন না’

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

নেইমারের পুনরায় বার্সেলোনায় ফেরা নিয়ে কম গুঞ্জন হয়নি। সম্প্রতি তো এমন প্রশ্নে রীতিমত রেগে যান ব্রাজিলিয়ান সুপারস্টার। এবার একই প্রশ্নের সামনে দাঁড়িয়ে স্বয়ং বার্সেলোনা সভাপতি জোসেপ মারিয়া বার্তামেউ জানিয়েছেন, এ ব্যপারে প্যারিস-সেইন্ট জার্মেইর এই তারকার সাথে তার কোন আলোচনাও হয়নি।

২৭ বছর বয়সী নেইমারকে নিয়ে বেশ কিছুদিন ধরেই লা লিগা চ্যাম্পিয়ন দলটিতে ফিরে আসার গুঞ্জন শোনা যাচ্ছিল। ২০১৭ সালে বিশ্বের সবচেয়ে দামী ফুটবলার হিসেবে পিএসজিতে যোগ দিয়েছিলেন নেইমার। কিন্তু বার্তামেউ বলেছেন নেইমার কিংবা তার বাবার সাথে এ ব্যপারে কোন ধরনের আলাপই তার হয়নি। আগামী মৌসুমে বার্সেলোনার প্রস্তুতিকে সামনে রেখে এখন থেকেই দল গোছানোর বিষয়টি নিয়ে আলাপকালে সভাপতি বলেন, ‘আমি তাদের সাথে বার্সায় ফিরে আসার ব্যপারে কখনই কোন কথা বলিনি। তাদেরকে এখানে আসার আমন্ত্রনও জানানো হয়নি। আমরা আগামী মৌসুমের জন্য প্রস্তুতি শুরু করেছি। এখানে একটি বিষয় স্পষ্টভাবে বলতে চাই নেইমার আমাদের পরিকল্পনায় নেই। তবে আমরা পিএসজি’র খেলোয়াড়দের নিয়ে আলোচনা করেছি। আমার মনে হয়না নেইমারের মত খেলোয়াড়কে পিএসজি ছাড়তে রাজী হবে।’
পায়ের ইনজুরির কারনে সাইডলাইনে যাবার আগে এবারের মৌসুমে ২৩ ম্যাচে ২০ গোল করেছেন নেইমার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘নেইমার
আরও পড়ুন