Inqilab Logo

ঢাকা, বুধবার , ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

গানের অ্যালবাম বের করতে আগ্রহী আলিয়া ভাট

প্রকাশের সময় : ১৪ মে, ২০১৬, ১২:০০ এএম

আলিয়া ভাট চলচ্চিত্রের একাধিক গানে কণ্ঠ দিয়েছেন। অভিনেত্রীটি জানিয়েছেন ভবিষ্যতে তিনি একটি পূর্ণাঙ্গ গানের অ্যালবাম বের করতে পারেন।
আলিয়া তার অভিনীত ‘কাপুর অ্যান্ড সন্স’, ‘হাইওয়ে’ এবং ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ চলচ্চিত্রগুলোর জন্য গান গেয়েছেন। “আমি অবশ্যই গাইতে চাই তবে আমি ভাল পেশাদার গায়িকা নই। আমি যদি এমন সুযোগ পেতে থাকি তাহলে অবশ্যই গাইবো। তবে, এখন আমার মনোযোগ চলচ্চিত্রে। ভবিষ্যতে আমি একটি অ্যালবাম বের করতে পারি,” আলিয়া বলেন।
২৩ বছর বয়সী তারকাটি ‘উড়তা পাঞ্জাব’ চলচ্চিত্রে দিলজিত দোসাঞ্জের গাওয়া ‘ইক কুড়ি’ গানটির লঞ্চিং অনুষ্ঠানে বলেন, “দিলজিত খুব ভাল গেয়েছেন। তার, তার কণ্ঠ আর তার কাজের ভীষণ ভক্ত আমি। তিনি তার নিজের মত করে গানটি গেয়েছেন।” দিলজিত অভিষেক চৌবে পরিচালিত চলচ্চিত্রটিতে একজন পুলিশ কর্মকর্তার ভূমিকায় অভিনয়ও করেছেন। ভারতের পাঞ্জাব রাজ্যকে ঘিরে মাদক সমস্যা নিয়ে চার বছর গবেষণা করে চলচ্চিত্রটি নির্মিত হয়েছে।
‘উড়তা পাঞ্জাব’ চলচ্চিত্রে শাহিদ কাপুর এক মাদকাসক্ত রক গায়ক টমি সিং এবং আলিয়া বিহারী তরুণীর ভূমিকায় অভিনয় করেছেন। কারিনা কাপুর খান এক চিকিৎসকের ভূমিকায় অভিনয় করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ