Inqilab Logo

ঢাকা, রোববার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মুহাররম ১৪৪১ হিজরী।

সিটি-উপজেলায় ইসি’র জিরো টলারেন্স নীতি : সিইসি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

 উপজেলা পরিষদ ও সিটি কর্পোরেশন নির্বাচনে আইনবহির্ভূত কোনো কিছু ঘটলে সংশ্লিষ্ট উপজেলা ও সিটিতে ভোট বন্ধ করে দেয়া হবে বলে আগাম হুঁশিয়ারি দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদা। গতকাল বুধবার রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে নির্বাচনী কর্মকর্তাদের এক প্রশিক্ষণ কর্মসূচিতে তিনি একথা বলেন।
অনিয়মের ব্যাপারে ইসি জিরো টলারেন্স নীতি অনুসরণ করবে জানিয়ে সিইসি নূরুল হুদা বলেন, নির্বাচনে কোনো অনিয়মের সঙ্গে আপোষ করা হবে না। মানুষ ভোট দেবে তার পছন্দের প্রার্থীকে, সেই প্রার্থীই ভোটে নির্বাচিত হবেন। প্রয়োজনে নির্বাচন বন্ধ করে দেয়া হবে। নির্বাচনে কে কোন দলের বা গোষ্ঠীর তাদেখা হবে না। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে ইসি বদ্ধপরিকর। সিইসি বলেন, জাতীয় নির্বাচনে পোলিং এজেন্টদের বের করে দয়ার যে অভিযোগ বিএনপি করেছে তার বেশিরভাগ ক্ষেত্রেই সঠিক নয়।

 



 

Show all comments
  • মাহফুজ ৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:৩২ এএম says : 0
    সকল অনিয়ম তো সিইসি করছে জনগন নয় বিরোধীদল নয় সরকার ও সিইসি সকল অনিয়ম দুর্নীতি করছে
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৮:৫৯ এএম says : 0
    Mr.EC,apni ki jonogoner vasha eakhono bujhte paren nai je, jonogon apnake mone kore nij sharthe apnni voole gesen,apnar eai goru daitto ki? Apnni ja bolen tar kono mullu ba grohon joggota nai.Apnar kothar shathe kajer kono mil nai.Apnar shotota o joggota nia jonogoner ase???
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিইসি


আরও
আরও পড়ুন