Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিডিয়ার কাছে পাঠকরা বস্তুনিষ্ঠ সংবাদ প্রত্যাশা করে নিউজ’র অভিষেকে মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

বর্তমান সময়ে গণমাধ্যম অনেক শক্তিশালী উল্লেখ করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, মিডিয়ার কাছে পাঠকরা বস্তুনিষ্ঠ সংবাদ প্রত্যাশা করে। ভুল সংবাদে জনগণ বিভ্রান্ত হয়। গঠনমূলক সমালোচনা দেশের অগ্রগতিকে এগিয়ে নেয়। তিনি মঙ্গলবার রাতে নগরীর রীমা কনভেনশন সেন্টারে চট্টগ্রামে জাতীয় ও আঞ্চলিক সংবাদপত্র এমপ্লয়িদের সংগঠন নিউজপেপার এমপ্লয়িজ ওয়েল ফেয়ার সোসাইটি- নিউজ’র কার্যনির্বাহী কমিটির অভিষেক ও কৃতী ছাত্র-ছাত্রী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
অনুষ্ঠান উদ্বোধন করেন দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক। বিশেষ অতিথি ছিলেন দৈনিক কর্ণফুলী সম্পাদক আফসার উদ্দীন চৌধুরী, চট্টগ্রাম মঞ্চ সম্পাদক সৈয়দ উমর ফারুক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হাবিবুর রহমান। এতে বক্তব্য রাখেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন সভাপতি নাজিম উদ্দীন শ্যামল, দৈনিক ইনকিলাব চট্টগ্রাম ব্যুরো চিফ ও বিশেষ সংবাদদাতা শফিউল আলম, দৈনিক আজাদীর সিনিয়র সহ সম্পাদক মো. খোরশেদ আলম, সমকালের ব্যুরো চিফ সরোয়ার সুমন, আমাদের সময় ব্যুরো চিফ হামিদ উল্লাহ প্রমুখ।
নিউজের সভাপতি নুরুল হুদার সভাপতি সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি আনোয়ার সাদাত মুরাদ। বক্তব্য রাখেন উপদেষ্টা আবদুস শুক্কর, সাবেক সভাপতি জসীম উদ্দীন, আলমগীর হায়দার, নজরুল ইসলাম, তাপস নন্দী, সাফাউল হক রিয়াজ, রাজীব নন্দী, মনজুর মোর্শেদ, আকতার কামাল, মোতাহের হোসেন, ইসলাম মিয়া, সুবীর পালিত, আরিফ সাইফুল্লাহ, গোলাম মোস্তাফা। অনুষ্ঠানে ১৪ জন কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র নাছির

১৮ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ