Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমির-শাদাবের বোলিংয়ে পাকিস্তানের জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১০:২৪ এএম | আপডেট : ১০:৩১ এএম, ৭ ফেব্রুয়ারি, ২০১৯

মোহাম্মদ আমির ও শাদাব খানদের দুর্দান্ত বোলিংয়ে সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে ২৭ রানের জয় নিয়ে মাঠ ছাড়লো পাকিস্তান। যদিও প্রথম দুই ম্যাচ জিতে আগেই সিরিজ নিশ্চিত করেছিল দক্ষিণ আফ্রিকা।
সেঞ্চুরিয়নে টসে হেরে প্রথমে ব্যাট করা পাকিস্তান নির্ধারিত ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ১৬৮ রান করে। দলের হয়ে কেউ স্কোর বড় করতে না পারলেও প্রায় সবাই ভূমিকা রাখেন। সর্বোচ্চ ২৬ রান করেন মোহাম্মদ রিজওয়ান। আসিফ আলী ২৫ ও বাবর আজমের ব্যাট থেকে আসে ২৩ রান। শেষ দিকে শাদাব ১২ বলে ৩টি ছক্কায় ২২ করলে সংগ্রহ বড় হয় পাকিস্তানের।
প্রোটিয়া বোলারদের মধ্যে বিউরান হেনড্রিক্স দুর্দান্ত বল করে ৪ ওভারে মাত্র ১৪ রান দিয়ে ৪টি উইকেট পান। এছাড়া ক্রিস মরিস ২টি উইকেট নেন।
জবাবে ব্যাট করতে নেমে আমির, শাদাব ও ফাহিম আশরাফের বোলিংয়ের সামনে ৯ উইকেট হারিয়ে ১৪১ করতে পারে স্বাগতিকরা। ক্রিস মরিস ৫৫ রান করে অপরাজিত থাকেন। ৪১ করে রাসি হেন ডার ডুসেন। আমির ৩টি ও দুটি করে উইকেট পান শাদাব ও ফাহিম।
ম্যাচ সেরা হন শাদাব। তবে পুরো সিরিজে দুর্দান্ত খেলা প্রোটিয়া ব্যাটসম্যান ডেভিড মিলার সিরিজ সেরা হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ