Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ০৫ চৈত্র ১৪২৫, ১১ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

গ্যাটকো মামলা: আদালতে উপস্থিত হচ্ছেন খালেদা জিয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:৫১ পিএম

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দুদকের দায়ের করা গ্যাটকো দুর্নীতি মামলায় আজ চার্জ শুনানির জন্য ধার্য রয়েছে। বৃহস্পতিবার পুরান ঢাকার বকশীবাজারে আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত অস্থায়ী ঢাকার বিশেষ জজ আদালত-৩ এর বিচারক আবু সৈয়দ দিলজার হোসেনের আদালতে চার্জ শুনানি অনুষ্ঠিত হবে।

শুনানির আগে খালেদা জিয়াকে কারাগার থেকে আদালতে হাজির করা হবে বলে আইনজীবীরা জানিয়েছেন।

গত ২৪ জানুয়ারি মামলাটিতে খালেদা জিয়াকে আদালতে হাজির করে কারা কর্তৃপক্ষ। ওই দিন আদালতে বসার স্থান নিয়ে আপত্তি তোলেন খালেদা জিয়া। তবে আদালত বিষয়টি শুরাহা করবেন বলে আশ্বাস দিয়েছিলেন।

আদালতে খালেদা জিয়ার উপস্থিতি উপলক্ষে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পুরান ঢাকার আলিয়া মাদ্রাসায় স্থাপিত অস্থায়ী আদালতের আশেপাশের এলাকাসহ চানখাঁর পুল, বকশী বাজার, পুরনো কেন্দ্রীয় কারাগার এলাকায় ব্যাপক সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। নিরাপত্তার কারণে স্থানীয়দের তল্লাশী ও চলাচল সীমিত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

১৯ মার্চ, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ