Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্ত্রীর পরকীয়া সইতে না পেরে রাজবাড়ীতে স্বামীর আত্মহত্যা!

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১:১৮ পিএম

রাজবাড়ীর গোয়ালন্দে স্ত্রীর পরকীয়া প্রেম সইতে না পেরে ২ সন্তানের জনক ফিরোজ শেখ নামে এক ব্যক্তি বিষপান করে আত্মহত্যা করেছেন। গত কয়েকদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে গতকাল বুধবার বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এ ঘটনায় পরকীয়া প্রেমিক আব্দুর রব শেখকে গ্রেফতার করেছে পুলিশ।

ফিরোজ শেখের ভাতিজা মাহফুজুর রহমান মিলন গণমাধ্যমকে জানিয়েছেন, নিজের স্ত্রীর পরকীয়ার সম্পর্ক মেনে নিতে না পেরে গত শুক্রবার বিকেলে তার চাচা ফিরোজ শেখ কিটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেন। পরে তাকে কয়েকটি হাসপাতাল ঘুরে গত সোমবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বেলা ৩টার দিকে তার মৃত্যু হয়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, কিছুদিন আগে পার্শ্ববর্তী গ্রামের ইজিবাইক চালক আব্দুর রব শেখের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন ফিরোজ শেখের স্ত্রী তাসলিমা। এরপর তারা পালিয়ে অন্যত্র চলেও যায়। কিন্তু সপ্তাহখানেক পর স্থানীয়দের চাপে আব্দুর রব তাসলিমাকে তার স্বামীর কাছে ফিরিয়ে দিতে বাধ্য হয়। এরপরও তাসলিমা ও আব্দুর রব যথারীতি পরকীয়া সম্পর্ক চালিয়ে যায়।
এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম গণমাধ্যমে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ফিরোজ শেখের মৃত্যুর আগেই মৌখিক অভিযোগের ভিত্তিতে পরকীয়া প্রেমিক আব্দুর রব শেখকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে গত শনিবার রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে।

এর আগে, স্ত্রীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলে ফেসবুকে পোস্ট দিয়ে চট্টগ্রামের চট্টগ্রাম তরুণ চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশ ‘আত্মহত্যা’ করেছেন বলে অভিযোগ উঠে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ