Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় স্মৃতিসৌধে আইসিসি চেয়ারম্যানের শ্রদ্ধা নিবেদন

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১:৫৬ পিএম

সাভার জাতীয় স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধে বীর শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশে সফরত আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) চেয়ারম্যান শশাঙ্ক মনোহর। বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে হেলিকপ্টার যোগে স্মৃতিসৌধে আসেন তিনি। পরে তিনি বীর শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এছাড়াও তিনি মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার শান্তি কামনায় কিছুক্ষণ দাঁড়িয়ে নীরবতা পালন করেন। এরপর শ্রদ্ধা নিবেদন শেষে তিনি স্মৃতিসৌধের পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।

এসময় আইসিসি চেয়ারম্যানের সাথে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড’র (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন, বিসিবির পরিচালক জালাল ইউসুফসহ আরো অনেকে। পরে সর্বসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হয় স্মৃতিসৌধ প্রাঙ্গণ।

বেলা সাড়ে ১১টার দিকে ঢাকার উদ্দেশে ফিরে আসেন বিশ্ব ক্রিকেটের চেয়ারম্যান। বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করার কথা রয়েছে আইসিসি প্রধানের। এরপর সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে তাকে সংবর্ধনা দেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রদ্ধা নিবেদন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ