Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

পাবনায় এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস জালিয়াত চক্রের দুই সদস্য আটক

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:৩১ পিএম

পাবনার ঈশ্বরদী থেকে চলতি এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস জালিয়াত চক্রের দুই সদস্যকে আটক করেছে পাবনার ডিবি পুলিশ। আটককৃতরা হলো, পাবনার ঈশ্বরদী উপজেলার কৈকুন্ডা গ্রামের নিহাদ মালিথা ও রপন আলী।
আসামী নিহাদ দশম শ্রেণীর ছাত্র এবং রপন একাদশ শ্রেণীর ছাত্র। তারা পরষ্পর বন্ধু এবং প্রশ্নপত্র ফাঁস প্রতারণা সিন্ডিকেটের সদস্য বলে পুলিশের দাবি। গত ১ মাস আগে থেকে তারা সিম কার্ড ব্যবহার করে ফেসবুক ও বিকাশ একাউন্ট তৈরি করে ব্লাক টাইগার নামের টাইম লাইনে তারা ভুয়া ফেসবুকের মাধ্যমে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র পেয়েছে বলে পোস্ট করে। পরীক্ষার্থীরা এই পোস্ট দেখে তাদের সাথে যোগাযোগ করলে তারা প্রশ্নপত্র দেওয়ার কথা বলে বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নেয়। গোপন সংবাদের ভিত্তিতে পাবনা ডিবি পুলিশের একটি দল বুধবার দিবাগত রাত ২ টার দিকে ঈশ্বরদী উপজেলার কৈকুন্ডা গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করে। আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে পাবনার পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিং-এ পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস(পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত) জানান, আটককৃতরা পরস্পর বন্ধু ও প্রতারনা সিন্ডিকেটের সদস্য। তাদের বিরুদ্ধে মামলা করে জেল হাজতে পাঠানোর ব্যবস্থা নেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রশ্নপত্র ফাঁস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ