Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

ঝালকাঠির রাজাপুরে নকলে সহায়তার অভিযোগে বিনাশ্রম কারাদণ্ড, ৩ শিক্ষক বহিষ্কার

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:৩৩ পিএম

ঝালকাঠির রাজাপুরে চলমান দাখিল পরীক্ষায় কানুদাসকাঠি ইসলামিয়া ফাজিল মাদ্রাসা কেন্দ্রে নকল সাপ্লাইয়ের দায়ে দুলাল তালুকদার (৪৫) নামের বহিরাগত এক ব্যক্তিকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী মাজিস্ট্রেট আফরোজা বেগম পারুল। দুলাল তালুকদার উপজেলার গালুয়া ইউনিয়নের নিজ গালুয়া এলাকার হারুন-অর-রশিদ এর ছেলে। উক্ত কেন্দ্রের ভিন্ন একটি কক্ষের ৩ জন শিক্ষককে দায়িত্বে অবহেলার দায়ে দ্বায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছেন নির্বাহী অফিসার। ৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ১০.৩০ ঘটিকায় গনিত পরিক্ষা চলাকালীন এ ঘটনা ঘটে।
কেন্দ্র সচিব মো: আব্দুল রাজ্জাক জানায়,। সে সাথে দায়িত্বে অবহেলার দায়ে চলমান পরিক্ষার সকল কার্যত্রুম থেকে কানুদাসকাঠি ইসলামিয়া ফাজিল মাদ্রাসার সহকারি মৌলভী মো: শফিকুল ইসলাম ,তারাবুনিয়া আমেনা বালিকা দাখিল মাদ্রাসার সহকারি মৌলাভী মো:জাকির হোসেন, হাজেরা আহমদিয়া বালিকা দাখিল মাদ্রাসার শরীরচর্চা মোসা: নিলুফা নাসরিন সহ ৩ জনকে পরিক্ষার সকল কার্যত্রুম থেকে অব্যাহতি দিয়েছে কর্তৃপক্ষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ