Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

উইন্ডিজ দলে ফিরলেন গেইল-লুইস

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

২০ ফেব্রুয়ারি ব্রিজটাউনে শুরু হবে সফরকারী ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ৫ ম্যাচের ওয়ানডে সিরিজ। এজন্য প্রথম দুই ওয়ানডের ১৪ সদস্য বিশিষ্ঠ দল ঘোষণা করেছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড। ক্যারিবীয় দলে ফিরেছেন দুই বিধ্বংসী ওপেনার ক্রিস গেইল ও ইভিন লুইস।

গেইল সর্বশেষ ওয়ানডে খেলেছেন গত জুলাইয়ে ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে। এরপর দল ভারত ও বাংলাদেশ সফর করলেও দলের সঙ্গে ছিলেন না এই ব্যাটিং দানব। এসময় তিনি খেলেছেন আফগান প্রিমিয়ার লিগ ও টি-১০ লিগে। ভারত সফর থেকে ব্যক্তিগত কারণ দেখিয়ে নিজের নাম প্রত্যাহার করে নেয়া লুইসও ছিলেন না বাংলাদেশের বিপক্ষে ওয়ানডেতে। টি-২০তে অবশ্য দলে ছিলেন।
প্রথমবারের মত ওয়ানডেতে ডাক পেয়েছেন দলের হয়ে আটটি টি-২০ ম্যাচ খেলা নিকোলাস পুরান। চোটের কারণে সর্বশেষ বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজে না খেলা জেসন হোল্ডার ফিরেছেন অধিনায়ক রূপেই। ফিরেছেন অ্যামলে নার্সও। বাংলাদেশ সফরের দল থেকে বাদ পড়েছেন চন্দ্রপল হেমরাজ, কাইরণ পাওয়েল, সুনিল আমব্রিস, টি-২০ অধিনায়ক কার্লোস ব্রাথওয়েট ও টেস্ট দলের সদস্য রোস্টন চেইস। হাঁটুর ইনজুরির কারণে দলে নেই অভিজ্ঞ মার্লন স্যামুয়েলস।

ওয়েস্ট ইন্ডিজ দল : জেসন হোল্ডার (অধিনায়ক), ফ্যাবিয়ান অ্যালেন, দেবেন্দ্র বিশু, ড্যারেন ব্রাভো, ক্রিস গেইল, শিমরন হেটমায়ার, শেই হোপ, এভিন লুইস, অ্যাশলি নার্স, কিমো পল, নিকোলাস পুরান, রভম্যান পাওয়েল, কেমার রোচ, ওশান টমাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উইন্ডিজ দলে ফিরলেন গেইল-লুইস

আরও পড়ুন