Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝুঁঁকি না নিলে বিএনপির ভবিষ্যৎ অন্ধকার -ধানমন্ডিস্থ কার্যালয়ে ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দু:সময়ে নেতারা ঝুঁঁকি নিতে না পারলে বিএনপির ভবিষ্যৎ অন্ধকার। যে দলের নেতাদের ঝুঁঁকি নেয়ার সাহস নেই, সেই দলের ভবিষ্যৎ অন্ধকার। যাদের ঝুঁঁকি নেয়ার সাহস নেই, তারা কিভাবে রাজনীতি করে?
তিনি বলেন, বিএনপির ভাঙ্গন আমি ঠিক বলব না, তবে দুঃসময়ের রাজনীতিতে, রাজনীতি যখন সংকটের মধ্যে থাকে, ঝুঁঁকির মধ্যে থাকে, তখন ঝুঁঁকি নেয়ার সাহস যে দলের নেতাদের নেই, তারা কোন দিনও দলকে এগিয়ে নিয়ে যেতে পারবে না। গতকাল দুপুরে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়নপত্র বিতরণ কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। এসময় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপসহ দলের অন্যান্য কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।
বিএনপির আন্দোলনের কর্মসূচি মোকাবিলার কোনও প্রস্তুতি আছে কিনা জানতে চাইলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি এখন কোন ইস্যুতে আন্দোলনের ডাক দিলে সেটায় জনগনের কোন সাড়া পাবে না। কারণ তাদের দুর্নীতির জন্য সন্ত্রাসের জন্য দেশে বিদেশে তারা ইমেজ সংকটে রয়েছে। বিএনপির এখন প্রথম এবং প্রধান কাজ হচ্ছে, তাদের ইমেজ সংকট দূর করা।
অপর এক প্রশ্নের জবাবে কাদের বলেন, এখন কালো ব্যাজ, কালো পতাকা, মানববন্ধন, এসব কর্মসূচী দিলে এতে জনগনের কোন সাড়া পাওয়া যাবে না। কিন্তু এসব কর্মসূচি নিয়েই তাদের থাকতে হবে।

 

 



 

Show all comments
  • Nannu chowhan ৯ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৫ পিএম says : 0
    BNP teto onek adviser ase apni keno eto maya kanna kansen? Naki shongshod nirbachone BNP ke vot kendre jete na dia jonogonke vot dite na dia atto onushuchonai eai shomosto nijer eai shob boktobbe prokash pachse....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ