Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

| প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

গত ৩ ফেব্রুয়ারি দৈনিক ইনকিলাবে ৮ এর পৃষ্ঠায় ফরিদপুরে সাংবাদিকের উপর দুর্বৃত্তদের হামলা শীর্ষক সংবাদের একাংশের প্রতিবাদ জানিয়েছেন ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেল। প্রতিবাদলিপিতে তিনি উল্লেখ করেন, সংবাদে আহত সাংবাদিকের বরাদ দিয়ে আমার নামে যে বক্তব্য প্রকাশ করা হয়েছে তা উদ্দেশ্যেমূলক। তিনি কারও দ্বারা প্রভাবিত হয়ে সংবাদের অংশে আমার নাম উল্লেখ করেছেন। ওই সাংবাদিককে কে বা কারা হামলা করেছে তা অবগত নই। তারপরও এ ধরনের হামলার ঘটনা নিন্দনীয় ও দুঃখজনক। সাংবাদিকের উপর হামলার নিন্দা জানাই। সেই সাথে প্রকৃত অপরাধীদের শাস্তি দাবি করি। প্রকাশিত সংবাদে আমার নাম জড়িয়ে যে বিষয় উল্লেখ করা হয়েছে তা বানোয়াট ও মিথ্যা। সংবাদের প্রতিবাদ প্রকাশ করে ভ্রান্ত থেকে সামাজিক মর্যাদা রক্ষার দাবি জানাই।
প্রতিবেদকের বক্তব্য
প্রকাশিত সংবাদটি দুর্বৃত্তদের হামলায় আক্রান্ত সাংবাদিকের সাথে কথা বলেই তৈরি করা হয়েছে। এতে প্রতিবেদকের নিজস্ব কোন বক্তব্য ছিলো না। কারো প্রভাবিত অথবা কাউকে হেয় করার জন্য প্রতিবেদনটি করা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন