Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

মুরাদনগরে বেসরকারি শিক্ষক ফোরামের মানববন্ধন

মুরাদনগর (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

এমপিওভুক্ত বেসরকারি শিক্ষক-কর্মচারীদের অবসর সুবিধা বোর্ড ও কল্যাণ ট্রাস্ট এ অতিরিক্ত ৪০শতাংশ চাঁদা কর্তনের প্রজ্ঞাপন বাতিল এবং জানুয়ারি হতে অতিরিক্ত ৪ শতাংশ কর্তনের কালো আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে কুমিল্লার মুরাদনগর উপজেলা শাখার বাংলাদেশ বেসরকারি শিক্ষক-কর্মচারি ফোরাম।
গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা সদরের দোয়েল চত্বরে এসে মানববন্ধন করে শিক্ষক-কর্মচারি ফোরাম।
বাংলাদেশ বেসরকারি শিক্ষক-কর্মচারি ফোরামের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক সম্পাদক কামরুল হাসানের উপস্থাপনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ বেসরকারি শিক্ষক-কর্মচারি ফোরামের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব দেলোয়ার হোসেন আজিজি, বাংলাদেশ বেসরকারি শিক্ষক-কর্মচারি ফোরামের উপজেলা সভাপতি সাদেকুল ইসলাম, মিজানুর রহমান, নূরুল হক ভূঁইয়া, জসিম উদ্দিন, মোস্তাফিজুর রহমান, ফজলুর রহমান প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ