Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

ফেনীতে শিশু ধর্ষণ চেষ্টায় যুবক আটক

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১১:৪৩ এএম
ফেনীর দাগনভূঁঞায় ইটভাটায় এক শিশুকে (৬) ধর্ষণের চেষ্টার অভিযোগে আনিসুল হক (৩০) নামে এক বখাটকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে উপজেলার সত্যপুর এলাকার একটি ইটভাটায় এঘটনা ঘটে। আটককৃত আনিসুল হক দাগনভূঞা উপজেলার রাজাপুর ইউনিয়নের গণিপুর গ্রামের আফজালুর রহমানের ছেলে। ওই শিশুর বাবা স্থানীয় ইটভাটার একজন শ্রমিক।
কোরাইশমুন্সি পুলিশ ফাাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, ঘটনার দিন বিকেলে ওই এলাকায় মাহফিলের আয়োজন চলছিল। এ সময় প্যান্ডেলের পাশে দাঁড়িয়ে থাকা ওই শিশুকে চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে পাশের ইটভাটায় নিয়ে আনিসুল হক ফুসলিয়ে শিশুটিকে ধর্ষণের চেষ্টা চালায়।
এ সময় শিশুটি শোরচিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে এসে বখাটে যুবককে আটক করে। পরে পুলিশে খবর দিলে পুলিশ আনিসুল হককে থানায় নিয়ে যায়। 
এ ঘটনায় শিশুটির বাবা বৃহস্পতিবার রাতে থানায় মামলা দায়ের করেছে। শুক্রবার আটকৃতকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করবে বলে পুলিশ জানিয়েছে।।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু ধর্ষণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ