Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

বিপিএলের ফাইনালের টিকিটি না পেয়ে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:২৬ পিএম
রাজধানীর মিরপুরে বিপিএলের ফাইনাল ম্যাচের টিকিট না পেয়ে স্টেডিয়ামের সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে বিক্ষুব্ধ জনতা। এ সময় তারা টিকিট চাই, টিকিট চাই, বিসিবি ‘ভুয়া’ ‘ভুয়া’ বলে স্লোগান দেয়।
 
বিসিবির স্টিকার সম্বলিত একটি গাড়ি পেয়ে সেটি ঘিরে ধরে বিক্ষোভ করে। তারা মিরপুর স্টেডিয়ামের সড়কে যানবাহন চলতে দিচ্ছে না। ঘটনাস্থলে পুলিশ পরিদর্শক দুলালের নেতৃত্বে একটি টিম বিক্ষুব্ধ জনতা কে শান্ত করার চেষ্টা করছেন।
 
কয়েক ঘণ্টা পরই বিপিএলের মহারণ। টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হবে ঢাকা ডায়নামাইটস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দুই দলে আছেন দেশসেরা দুই ক্রিকেটার। ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান। আর কুমিল্লাতে আছেন তামিম ইকবাল। ফলে আজকের ম্যাচটি এই দুই তারকার দ্বৈরথও।
 
দুই দলই বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সকে হারিয়ে ফাইনালের টিকিট কেটেছে। প্রথম কোয়ালিফায়ারে রংপুরকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছেন কুমিল্লা। আর দ্বিতীয় কোয়ালিফায়ারের মাশরাফির দলকে হারিয়ে কুমিল্লার সঙ্গী হয়েছে ঢাকা।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিপিএল

২৯ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ