Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশেও ভেনেজুয়েলা হতে পারে: মেনন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১:১৩ পিএম
ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সংসদ সদস্য রাশেদ খান মেনন বলেছেন, লাতিন আমেরিকার দেশ ভেনেজুয়েলায় যেভাবে নির্বাচিত সরকারকে উৎখাতের ষড়যন্ত্র হচ্ছে, তা বাংলাদেশেও হতে পারে। বাংলাদেশের নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য বিশ্বের সাম্রাজ্যবাদী শক্তি নানা ষড়যন্ত্র করছে। 
 
গতকাল সকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সেমিনার কক্ষে বাংলাদেশ শান্তি পরিষদ আয়োজিত এক আলোচনা সভায়  তিনি একথা বলেন। মেনন বলেন, জনগণের সমর্থন না থাকলে সংসদের নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা সরকারের বর্ম হতে পারে না। 
 
এ সময় গত মেয়াদে আওয়ামী লীগ জোটের সাবেক এই মন্ত্রী বলেন, বিএনপি অভিযোগ করেছে, রাতের আঁধারে ব্যালট বাক্স ভরে ফেলা হয়েছে। আপনারা তো পাহারা দিতে চেয়েছিলেন। আপনাদের পাহারাটা কোথায় ছিল। আপনাদের একজন পাহারাদারও কেন আশপাশে ছিল না। এত কিছু বলছেন, একটি প্রমাণও তো দিতে পারছেন না। এই যে অজুহাত তারা তৈরি করছেন, আমাদের মনে রাখতে হবে, এই বাংলাদেশটাও ভেনেজুয়েলা হয়ে যেতে পারে। 
 
সভায় আরও বক্তব্য রাখেন সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য মাহমুদুর রহমান বাবু, ন্যাপের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, আওয়ামী লীগ নেতা মমতাজ হোসেন প্রমুখ।


 

Show all comments
  • হাশান ইনু ৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:৩৫ পিএম says : 0
    মেনন রে মন্ত্রী বানাইলে আর কোন চিন্তা নাই, বাংলাদেশ ভেনেজুয়েলা হওয়ার কোন সম্ভবনা নাই। ফাঁদে পরিয়া বগা কান্দে রে।
    Total Reply(0) Reply
  • M rahman ৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:০১ পিএম says : 0
    Menon... batpar kafirer dalal
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেনন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ