Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

অচিরেই তথ্য প্রযুক্তি ক্ষেত্রে বাংলাদেশ একটি রোল মডেল হিসাবে বিশ্বে আত্মপ্রকাশ করবে -প্রতিমন্ত্রী পলক

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:৪২ পিএম | আপডেট : ৭:৫৮ পিএম, ৮ ফেব্রুয়ারি, ২০১৯

তথ্য ও টেলিযোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমদ পলক বলেছেন, ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয়, দৃশ্যমান বাস্তবতা। যার সুফল গণমানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে সরকার নিরন্তর কাজ করে যাচ্ছে। তিনি আজ কক্সবাজারেে এক অনুষ্ঠানে একথা বলেন।  

প্রতিমন্ত্রী পলক দৃঢ় আশাবাদ ব্যক্ত করে বলেন,অচিরেই তথ্য প্রযুক্তি ক্ষেত্রে বাংলাদেশ একটি রোল মডেল হিসাবে বিশ্বে আত্মপ্রকাশ করবে।

শেখ রাসেল ডিজিটাল ল্যাব ও ভাষা প্রশিক্ষণ কেন্দ্র, কম্পিউটার ল্যাব এর আইসিটি শিক্ষক, ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা এবং ইনফো সরকার ৩য় পর্যায় প্রকল্প সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় তথ্য ও টেলিযোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক প্রধানঅতিথি হিসাবে বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন।

কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে শহরের বিয়াম ফাউন্ডেশন মিলনায়তনে শুক্রবার ৮ ফেব্রুয়ারি সকালে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন-কক্সবাজার-১ আসনের জাতীয় সংসদ সদস্য জাফর আলম, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা প্রমুখ। প্রতিমন্ত্রী পলক মতবিনিময় সভায় পৌঁছালে এমপি জাফর আলম, জেলা প্রশাসক কামাল হোসেন সহ উর্ধ্বতন কর্মকর্তারা তাঁকে পুষ্পস্তবক দিয়ে শুভেচ্ছা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ