Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

শিগগিরই পঞ্চগড়-শিলিগুড়ি রেল যোগাযোগ

বিষেশ সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:৩২ পিএম

শিগগিরই পঞ্চগড় থেকে তেঁতুলিয়ার বাংলাবান্ধা এবং আগামী ৫ বছরের মধ্যে বাংলাবান্ধা থেকে ভারতের শিলিগুড়ি পর্যন্ত সরাসরি রেল যোগাযোগ চালু করা হবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন।
আজ শুক্রবার দুপুরে পঞ্চগড় মকবুলার রহমান সরকারি কলেজ আয়োজিত এক সংবর্ধনা ও পিঠা উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, দেশের রেলপথ উন্নয়নে সরকারের ব্যাপক পরিকল্পনা রয়েছে। পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে নেপাল, ভুটান এবং ভারতের মধ্যে রেল যোগাযোগ সম্প্রসারিত হবে।
কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. দেলওয়ার হোসেন প্রধানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পুলিশের রংপুর রেঞ্জের অ্যাডিশনাল ডিআইজি মজিদ আলী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এহেতেশাম রেজা ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত স¤্রাট বক্তব্য রাখেন। পরে মন্ত্রী কলেজ চত্বরে অনুষ্ঠিত পিঠা উৎসবে বিভিন্ন স্টল পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেল যোগাযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ