Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

সিলেটের কানাইঘাটে অগ্নিকান্ড ব্যাপক ক্ষয়ক্ষতি

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:১৮ পিএম

সিলেটের জেলার কানাইঘাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় কোটি টাকারও বেশি ক্ষতি সাধন হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

শুক্রবার বেলা আড়াইটার দিকে কানাইঘাট পূর্ব বাজারস্থ ডাক বাংলো সংলগ্ন একটি টিনশেডের মার্কেটে হঠাৎ করে আগুন দেখতে পান স্থানীয়রা। মুহুর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা পুরো মার্কেটে ছড়িয়ে পড়লে মার্কেটসহ আশপাশের প্রায় ২০/২৫টি দোকানে আগুন ধরে যায়। এ সময় বাজারের ব্যবসায়ীসহ স্থানীয় লোকজন প্রায় ঘন্টাখানেক প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে পারলেও মার্কেটের ২০-২৫টি ব্যবসা প্রতিষ্ঠান পুরোপুরি পুড়ে ছাই হয়ে যায়। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে।
আগুন লাগার খবর পেয়ে কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহ পুলিশ প্রশাসন ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালান। পরে ফায়ার সার্ভিসের দু’টি গাড়ি ঘটনাস্থলে এসে কাজ শুরু করে।



 

Show all comments
  • Nannu chowhan ১৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১০:০৬ এএম says : 0
    Pape jokhon desh vore jai,manush Allah'r poth theke bichchuto hoye jai shashokra jokhon ottachari shechsachari shashok hoye othe tokhonoi eai dhoroner voyaboho durjok ashe. ognikandota taroi alamot...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকান্ড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ