Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় ট্রেনের ছাদ থেকে পড়ে একজনের মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৮:২৬ পিএম

ঢাকা-ময়মনসিংহ- মোহনগঞ্জ রেলপথের নেত্রকোনা সদর উপজেলার ঠাকুরাকোনা ইউনিয়নের দুর্গাশ্রম নামক স্থানে গতকাল শুক্রবার সকালে মোহনগঞ্জগামী হাওর এক্সপ্রেসের ছাদ থেকে পড়ে আনুমানিক ৪৫ বছর বয়সী অজ্ঞাত একজনের মৃত্যু হয়েছে।

স্থানীয় লোকজন ও জি আর পি সূত্রে জানা গেছে, ঢাকা থেকে মোহনগঞ্জগামী হাওর এক্সপ্রেস ট্রেনটি শুক্রবার ভোরে নেত্রকোনা সদর উপজেলার ঠাকুরাকোনা ইউনিয়নের দূর্গাশ্রম নামক স্থানে পৌছলে ছাদ থেকে পড়ে গিয়ে অজ্ঞাতনামা এক ব্যাক্তির মৃত্যু হয়। সকালে স্থানীয় লোকজন রেললাইনের পাশে লাশ পড়ে থাকতে দেখে জিআরপি পুলিশকে খবর দেয়। ময়মনসিংহ থেকে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে বিকেল তিনটার দিকে লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

ময়মনসিংহ রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃত ব্যক্তির পরিচয় এখন উদ্ধার করা সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ