Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ১৫ মে ১৪ দলের সমাবেশ

প্রকাশের সময় : ১৪ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপি-জামায়াত জোটের অব্যাহত গুপ্তহত্যা, সন্ত্রাস, নৈরাজ্য, জঙ্গিবাদী তৎপরতা, গণতন্ত্র, উন্নয়ন স্থিতিশীলতা, দেশবিরোধী চক্রান্ত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ১৫ মে রাজশাহীতে সমাবেশ করবে কেন্দ্রীয় ১৪ দল। এর অংশ হিসেবে আওয়ামী লীগের সভাপতিমÐলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র স্বাস্থ্য, পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিমের নেতৃত্বে কেন্দ্রীয় ১৪ দলের নেতৃবৃন্দ আগামী ১৫ মে রাজশাহী যাবেন।
গতকাল (শুক্রবার) কেন্দ্রীয় ১৪ দলের দপ্তর সমন্বয়ক আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক এডভোকেট মৃণাল কান্তি দাস পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে আরও বলা হয়, কেন্দ্রীয় ১৪ দল নেতৃবৃন্দ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সিনেট হলে ওইদিন বেলা ১২টায় শিক্ষক সংহতি সমাবেশে যোগদান এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে মতবিনিময় শেষে সমাবেশে বক্তব্য রাখবেন। এরপর সাম্প্রতিককালে নিহত রাবির ইংরেজি বিভাগের শিক্ষকদের বাসভবনে যাবেন এবং পরিবার পরিজনের সঙ্গেও মিলিত হবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহীতে ১৫ মে ১৪ দলের সমাবেশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ