Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় ৫ দিন ধরে নিখোঁজ কিশোর পরিবারের অপহণের অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

 ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় জিয়াউল ইসলাম বাবু (১২) নামে এক কিশোরকে পাঁচ দিন যাবত খোঁজে পাচ্ছেনা তার পরিবার। সে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের আখিঁতারা গ্রামের মো. আহাদ মিয়ার ছেলে। এই ঘটনায় নিখোঁজ বাবুর বড় ভাই উজ্জল মিয়া বাদি হয়ে সরাইল থানা একটি সাধারণ ডায়েরি করেছে। তবে পরিবারের অভিযোগ তাকে অপহরণ করা হয়েছে। নিখোঁজ বাবুর বড় ভাই উজ্জল মিয়া জানায়, গত ২ ফেব্রæয়ারি সন্ধ্যায় আমার ভাই আখিঁতারা বাজারে আনজু মিয়ার চায়ের দোকানে বিপিএল ক্রিকেট খেলা দেখতে যায়। সেখানে খেলা দেখার সময় স্থানীয় মৃত অলি উল্লাহর ছেলে আশ্রাফুর রহমান আবুল (৪২) এর সাথে খেলার বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়।
এসময় আবুল আমার ভাই বাবুকে প্রকাশ্যে বিভিন্ন ধামকি দেয়। পরের দিন সকালে ৭টায় বাজারে যাওয়ার উদ্দেশ্যে বাবু বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। এরপর থেকে আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজ করেও তার কোন সন্ধান পায়নি। তিনি আরো জানান, ধারনা করছি আশ্রাফুর রহমান আবুল আমার ভাইকে অপহরণ করেছে। এই বিষয়ে আমি থানায় সাধারণ ডায়েরি করেছি। ডায়েরি নং-১৭৩। সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মফিজ উদ্দিন ভূইয়া জানান, কিশোর নিখোঁজের বিষয়ে আমাদের গভীরভাবে তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ

১৩ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ