Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

হারকিউলিসের রহস্য উদঘাটন করা হবে সাংবাদিকদের স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

 হারকিউলিস নামে যে বা যারা ধর্ষণকারীদের হত্যা করছে, তদন্ত করে তার রহস্য উদ্ঘাটন করা হবে। এভাবে হত্যা করা অন্যায়। ধর্ষণকারীদের আইনের হাতে সোপর্দ করা উচিত ছিল। রাজধানীর লালমাটিয়া বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল শুক্রবার সকালে আয়োজিত এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এসব কথা বলেন।
এভাররোজ ইন্টারন্যাশনাল স্কুলের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, ধর্ষণ জঘন্য অপরাধ। ধর্ষকেরা সমাজের শত্রু। হারকিউলিসের ব্যাপারে এখন পর্যন্ত কোনো সূত্র পাওয়া গেছে কি না? জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যে কয়েকটি ঘটনা ঘটেছে সেগুলো আমরা দেখছি। এ সময় সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকান্ডের আট বছর হতে চলল জানালে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, হবে হবে। সে রহস্যও উন্মোচন হবে ইনশাআল্লাহ। গত ১ ফেব্রæয়ারি গত শুক্রবার ঝালকাঠির রাজাপুর উপজেলায় গলায় চিরকুট ঝোলানো এক সন্দেহভাজন ধর্ষণকারীর লাশ উদ্ধার করে পুলিশ। লাশের গলায় চিরকুটে লেখা ছিল ‘আমি পিরোজপুর ভান্ডরিয়ার...ধর্ষক রাকিব। ধর্ষকের পরিণতি ইহাই। ধর্ষকেরা সাবধান- হারকিউলিস।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ