Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

খুলনায় শিক্ষক নিবন্ধন পরীক্ষা হলে অনিয়মের দায়ে ১৩ জন বহিষ্কার

প্রকাশের সময় : ১৪ মে, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনায় অনুষ্ঠিত শিক্ষক নিবন্ধন পরীক্ষার হলে অনিয়মের দায়ে ১৩জন পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। নিষেধাজ্ঞা উপেক্ষা করে পরীক্ষার হলে লুকিয়ে মোবাইল ফোন নিয়ে প্রবেশ করার অভিযোগ প্রমাণিত হওয়ায় তাদেরকে বহিস্কার করা হয়। গতকাল শুক্রবার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (আরডিসি) মোঃ মশিউর রহমান এসকল পরীক্ষার্থীদের বহিস্কার করেন।
জেলা প্রশাসন সূত্র জানিয়েছেন, গতকাল শুক্রবার সকাল থেকে খুলনা মহানগরীর অন্যান্য কেন্দ্রের ন্যায় সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ে সরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষার আগে থেকেই কর্তৃপক্ষ পরীক্ষার হলে মোবাইল ফোন নিয়ে প্রবেশের ওপরে নিষেধাজ্ঞা ছিল। গতকাল পরীক্ষার হলে প্রবেশের পূর্বেও প্রার্থীদের এ বিষয়ে সতর্ক করা হয়। কিন্তু পরীক্ষার হলে দায়িত্বরত পরিদর্শকদের চোখ ফাঁকি দিয়ে ১৩জন পরিক্ষার্থী মোবাইল ফোন নিয়ে প্রবেশ করেন। পরীক্ষার হলে নিষেধাজ্ঞা উপেক্ষা করে মোবাইল ফোন ব্যবহারের দায়ে উপস্থিত জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (আরডিসি) মোঃ মশিউর রহমান অভিযুক্ত ১৩জন পরীক্ষার্থীকে বহিস্কার করেন। তারা হলেন, স্বরূপ বৈরাগী, মোঃ জেনারুল ইসলাম, জয়দেব, মোঃ মোস্তাফিজুর রহমান, কমলেশ, নিষিদ সরকার, মোহসেন আল মাহমুদ, ফারুক হোসেন, মোঃ মাহমুদ হোসেন, উৎপল, গৌতম রায়, বিদ্যুৎ কুমার ও মোঃ মেহেদী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনায় শিক্ষক নিবন্ধন পরীক্ষা হলে অনিয়মের দায়ে ১৩ জন বহিষ্কার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ