Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারাদেশে ইন্টারনেট কানেক্টিভিটি থাকবে ছাতার মতো-প্রতিমন্ত্রী তারানা হালিম

প্রকাশের সময় : ১৪ মে, ২০১৬, ১২:০০ এএম

তেঁতুলিয়া উপজেলা সংবাদদাতা : ডাক ও টেলিযোগযোগ প্রতি মন্ত্রী তারানা হালিম বলেছেন, বাংলাদেশের সমস্ত জায়গায় হাই স্পীড ইন্টারনেট কানেকশন ও অপটিক্যাল ফাইবার ইন্টারনেট দেওয়া হবে। সমগ্র বাংলাদেশে ছাতার মতো কানেক্টিভিটির মধ্যে ইন্টারনেট থাকবে।
তিনি আরো বলেন,আগামী ২০১৭ সালের ১৬ ডিসেম্বরে বাংলাদেশ থেকে মহাকাশে বঙ্গবন্ধু সাটেলাইট চালু করা হবে।
শুক্রবার বিকেলে পঞ্চগড়ের তেঁতুলিয়া কাজী শাহাবুদ্দীন বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ৪ দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন কালে এসব কথা বলেন।
বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি কাজী হবিবর রহমানের সভাপতিত্বে,জেলা প্রশাসক অমল কৃষ্ণ মÐল,পুলিশ সুপার গিয়াসউদ্দীন আহমদ,চট্রগ্রামের সাবেক এমপি চেমন আরা,জয়পুর হাটের সাবেক এমপি মাহফুজা মÐল,পঞ্চগড়ের সাবেক মহিলা এমপি ফরিদা আখতার হীরা,তেঁতুলিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম শাহিন,বীর মুক্তিযোদ্ধা কাজী মাহবুবুর রহমান,জেলা জাসদের সভাপতি আব্দুল মজিদ বাবুল,কলেজের অধ্যক্ষ এমদাদুল হক প্রমুখ বক্তব্য রাখেন । এসময় প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে সন্ধ্যায় কলেজ চত্বরে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সারাদেশে ইন্টারনেট কানেক্টিভিটি থাকবে ছাতার মতো-প্রতিমন্ত্রী তারানা হালিম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ