Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ মার্চ ২০১৯, ০৯ চৈত্র ১৪২৫, ১৫ রজব ১৪৪০ হিজরী।

গাজীপুরে আন্ত:জেলা ডাকাতদলের ৭ সদস্য গ্রেফতার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:১৯ পিএম

গাজীপুরের শ্রীপুরে ডাকাতির প্রস্তুতিকালে আন্ত:জেলা ডাকাতদলের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি পিকআপসহ দা, কুড়াল, চাকু, লোহা কাটার জব্দ করা হয়েছে। শনিবার বিকেলে গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার তার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস বিফ্রিংয়ে এ তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলো-মাদারীপুরের শিবচর থানার সাবের আলী ব্যাপারীর কান্দিগ্রামের মো: সুরুজ হাওলাদার (৩৮), একই জেলা ও থানার মিনাজদী হাওলাদারবাড়ি গ্রামের বারেক হাওলাদার (৫৫), দামু চৌকিদারের কান্দি গ্রাামের মোশারফ হোসেন ওরফে মিলন চৌকদার (৪০) কালকিনি থানার কাশিমপুর গ্রামের মো: মোস্তফা (৪৫), মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ি থানার দক্ষিণ মান্দ্রা গ্রামের মো: মনিরুজ্জামান (৩৩), গাজীপুর সিটি কর্পোরেশনের কড্ডা এলাকার মো: মাহবুব মিয়া (৩০) এবং ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর থানার দুর্গাপুর গ্রামের মো: সাজু (২৩)।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, শ্রীপুর থানার টহল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের আনসার রোড এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে খবর পেয়ে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল একটি পিকআপসহ পালিয়ে যাবার চেষ্টাকালে রাস্তায় ব্যারিকেট দিয়ে ৭ ডাকাতকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি পিকআপ, একটি লোহা কাটার, একটি চাকু, একটি দা, একটি চাইনিজ কুড়াল ও একটি লোহার রড জব্দ করে পুলিশ।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃতরা আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের রিরুদ্ধে ঢাকা, ফরিদপুর, টাঙ্গাইল, মানিকগঞ্জ, মাদারীপুর ও গাজীপুরের বিভিন্ন থানায় মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

৪ ফেব্রুয়ারি, ২০১৯
২১ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন