Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

নোয়াখালীর সুবর্ণচরে নিহত সেনা সদস্যের দাফন সম্পন্ন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৯, ৮:০৩ পিএম

শুক্রবার সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের তোতার বাজারের দক্ষিণে গাড়ী উল্টে নিহত সেনা সদস্যের মধ্যে ফয়েজ উদ্দিনের দাফন নিজ গ্রামের বাড়ী হাতিয়া উপজেলার চরকিং ইউনিয়নে মরহুমের নিজ বাড়িতে সম্পন্ন হয়েছে। এর আগে হাতিয়ার ওছখালীতে হেলিকপ্টারযোগে নিহতের লাশ এসে পৌঁছে।

শনিবার বিকেল ৪টায় জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। নিহত ফয়েজ উদ্দিন হাতিয়া উপজেলার চরকিং ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ধনু মিয়া বাজার সংলগ্ন ওমরমুন্সি বাড়ীর মৃত আজহার উদ্দিন মশু মিয়ার ছেলে। ৪ ভাই ও ৫ বোনের মধ্যে তিনি ছিলেন ছোট। তাঁর এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

নিহতের মামাতে ভাই তাফসির হোসেন জানান, বাংলাদেশ সেনাবাহিনীতে যোগদানের পর ২০০৮ সালে ফয়েজ উদ্দিন বিয়ে করেন। তিনি সিলেট জালালাবাদ সেনানিবাসে কর্মরত ছিলেন। উল্লেখ্য, শুক্রবার বিকেলে সেনাবাহিনীর একটি গাড়ি শীতকালীন মহড়ার উদ্দেশ্যে সোনাপুর-চরজব্বর সড়ক দিয়ে স্বর্ণদ্বীপ প্রশিক্ষণ কেন্দ্রে যাবার সময় তোতার বাজারের দক্ষিণ পাশে পৌঁছলে গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খালে পড়ে গেলে তিনিসহ তিন সেনাসদস্য নিহত হন।

 

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন সম্পন্ন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ