Inqilab Logo

ঢাকা, রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬, ২৩ যিলহজ ১৪৪০ হিজরী।

বাণিজ্য মেলায় ‘কেয়ার মি’ সেরা স্টল নির্বাচিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৯, ৮:৩৪ পিএম

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ২০১৯-এ সাধারণ স্টল ক্যাটাগরিতে সেরা পুরস্কৃত হয়েছে বিউটি ও পারসোনাল কেয়ার ব্র্যান্ড ‘কেয়ার মি’। শনিবার (৯ ফেব্রুয়ারি) বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির হাত থেকে স্টল ক্যাটাগরিতে প্রথম পুরষ্কার গ্রহণ করেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী আনিসুল ইসলাম।

ঢাকার শের-ই-বাংলা নগরস্থ ২৪তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ২০১৯-এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি, এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি তোফায়েল আহমেদ, বাণিজ্য মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত সচিব এস এম রেজওয়ান হোসেন এবং মেলার আয়োজক সংস্থার প্রধান হিসেবে রফতানি উন্নয়ন ব্যুরোর (ইপিবি) ভাইস-চেয়ারম্যান বিজয় ভট্টাচার্য।

অনুষ্ঠান শেষে ‘কেয়ার মি’র প্রধান নির্বাহী আনিসুল ইসলাম প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে কেয়ার মিকে আরো এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করে গ্রাহকদের সর্বোচ্চ সহযোগিতা কামনা করেন ।

উল্লেখ্য, এবারের বাণিজ্য মেলায় প্যাভিলিয়ন, মিনি-প্যাভিলিয়ন, রেস্তোরাঁ ও স্টলের মোট সংখ্যা ছিল ৬০৫টি। এর মধ্যে প্যাভিলিয়ন ১১০টি, মিনি-প্যাভিলিয়ন ৮৩টি ও রেস্তোরাঁসহ অন্যান্য স্টল ৪১২টি। বাংলাদেশ ছাড়াও ২৫টি দেশের ৫২টি প্রতিষ্ঠান মেলায় অংশ নেয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাণিজ্য মেলা

১০ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ