Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বোনের উত্ত্যক্তের প্রতিবাদ করায় হামলার শিকার ভাই

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ঝিনাইদহে বোনের উত্যক্তের প্রতিবাদ করায় বাপ্পী মিয়া নামের এক এসএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে আহত করেছে বখাটেরা। ঝিনাইদহ শহরের শহরের ফজর আলী গালর্স স্কুল এন্ড কলেজ সংলগ্ন এলাকায় তাকে মারপিট করা হয়। বাপ্পি মিয়া ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বাপ্পী সদর উপজেলার মায়াধরপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে। এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় মামলা দায়ের করা হলেও এখনও কোন আসামি গ্রেফতার হয়নি।
বাপ্পীর নানা সোহরাব হোসেন জানান, বাপ্পী এবং তার চাচাতো বোন পিংকি সদর উপজেলার কে কে পি বি মাধ্যমিক বিদ্যালয়ে পড়াশুনা করে। বাপ্পী এসএসসি পরীক্ষার্থীএবং বোন ৮ম শ্রেণির ছাত্রী। তাদের স্কুলে যাওয়া আসার পথে তার চাচাতো বোন পিংকিকে প্রায়ই একই এলাকার বখাটে নয়ন ও জিম উত্যক্ত করতো। কিছুদিন আগে এর প্রতিবাদ করে বাপ্পী। ফলে ক্ষিপ্ত হয়ে গত বৃহস্পতিবার এসএসসি পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে ফজর আলী গালর্স স্কুল এন্ড কলেজ কেন্দ্রের পাশে নয়ন ও জিমসহ ৭/৮ জন যুবক বাপ্পীকে বেধড়ক পিটিয়ে আহত করে।
স্থানীয়রা অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। ঝিনাইদহ সদর হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসক ডা: শাহিন ঢালি জানান, হাসপাতালে ভর্তি বাপ্পীর মাথা, বুক ও মুখসহ শরীরে আঘাত রয়েছে। ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান খান জানান, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বোনের উত্ত্যক্তের প্রতিবাদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ