Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

যশোরে যুবককে কুপিয়ে ও বোমা হামলায় হত্যা

যশোর ব্যুরো: | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

যশোরে পূর্ব বিরোধের জের ধরে মামুন হোসেন নামে এক যুবককে কুপিয়ে ও বোমা হামলা করে হত্যা করা হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যা ৭টার দিকে শহরতলীর শেখহাটি জামরুলতলা এলাকায় হামলা করে প্রতিপক্ষের লোকজন। এসময় আরিফ হোসেন নামে এক ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন। নিহত মামুন শহরের ঘোপ সেন্ট্রাল রোডের রবিউল ইসলামের বাড়ির ভাড়াটিয়া মৃত আব্দুর রউফের ছেলে। তিনি একটি মোবাইল ফোনের দোকানদার। আর আহত আরিফ হোসেন ঘোপ বাবলাতলা এলাকার বজলু খলিফার ছেলে। যশোর কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসান নিহতের স্বজনদের কাছ থেকে প্রাথমিকভাবে জানতে পেরেছেন, মামুন সন্ধ্যায় শেখহাটি জামরুলতলা এলাকার রাসেলের চায়ের দোকানে বসেছিলেন। এসময় তার উপর হামলা করা হয়। তাকে কুপিয়ে ও বোমা হামলা করে হত্যা করেছে দুর্বৃত্তরা।
কী কারণে তাকে হত্যা করা হয়েছে সে বিষয়ে তাৎক্ষণিকভাবে জানতে পারেনি পুলিশ। তবে একটি মেয়েলি ঘটনায় স্থানীয় একটি গ্রুপের সাথে তাদের বিরোধ ছিল। সেই ঘটনার জের কিনা অন্য কোন ঘটনার সূত্র ধরে হত্যাকাণ্ড হয়েছে সেটা জানতে তদন্ত না করে নিশ্চিত হওয়া যাচ্ছে না। যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের চিকিৎসক বজলুর রশিদ টুলু জানিয়েছেন, মামুনের শরীরের বিভিন্ন স্থানে কোপানের ও বোমা হামলার চিহ্ন রয়েছে। হাসপাতালে নিয়ে আসা হলে তাকে মৃত ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ