Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

বার্সেলোনায় নেইমার

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

স্মৃতিবিজড়িত জায়গা বার্সেলোনায় পা রেখেছেন নেইমার। না, প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) ছেড়ে পুরনো ক্লাবে নাম লেখাতে নয়, চোটগ্রস্থ পায়ের চিকিৎসার জন্য।

মেটাটারসালের পুরনো চোটটা আবারও পেয়ে বসেছে। ফরাসি কাপে গত মাসে স্ট্রাসবুর্গের বিপক্ষে খেলতে নেমে এই চোটে পড়েন পিএসজির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। এজন্য চ্যাম্পিয়নস লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ ম্যাচে পাওয়া যাবে না তাকে। ২৭ বছর বয়সী এই তারকাও অবশ্য বসে নেই। চিকিৎসার জন্য ছুটে গেছেন পুরনো ঠিকানায়। শুক্রবার বিকেলে বার্সেলোনা বিমানবন্দরে নামেন নেইমার। এসময় গণমাধ্যমকর্মীরা কথা বলতে চাইলে এড়িয়ে যান তিনি। উন্নত চিকিৎসার জন্য স্পেনে উড়াল দিয়েছেন তিনি। পরিচিত জায়গা বার্সেলোনাতেই চলবে চিকিৎসা।

চিকিৎসকরা জানিয়েছেন, নেইমারের এই সমস্যায় আপাতত সার্জারির দরকার পড়বে না। তবে সব মিলে ১০ সপ্তাহ মত মাঠের বাইরে থাকতে হবে তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন