Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

চট্টগ্রামে পিকনিকের বাসে ১৯ হাজার ইয়াবা, গ্রেপ্তার ২

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৯, ১০:০৪ এএম

চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানার শিকলবাহা এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে একটি পিকনিকের বাসে তল্লাশি চালিয়ে ১৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‌্যাব-৭।

শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এই ইয়াবা উদ্ধার করা হয়। এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে দুই ইয়াবা পাচারকারীকে। গ্রেপ্তারকৃতরা হলেন- মনা (২৮) ও আমির হোসেন (৪২)।

চট্টগ্রাম র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাশকুর রহমান ইয়াবা উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, নোয়াখালী থেকে কক্সবাজারে একটি পিকনিক বাস ফেরার পথে ওই বাসের দুই আরোহী বিপুল সংখ্যক ইয়াবা বহন করে নিয়ে আসছিল। গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাবের একটি দল বাসটি আটক করে তল্লাশি চালায়। এই সময় বাসের দুই যাত্রীর কাছ থেকে উদ্ধার করা হয় ১৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেট। পরে ইয়াবা পাচারকারী দুই ব্যক্তিকে গ্রেপ্তার করে র‌্যাব। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

উল্লেখ্য, একই দিন সকালে কক্সবাজার থেকে ফেরার পথে অপর একটি পিকনিকের বাস থেকে ২ লাখ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব। গ্রেপ্তার করা হয় ছয়জনকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক


আরও
আরও পড়ুন